আমাকে কথা দিয়ে কথা রাখেনি: পাপন

Arif

প্রকাশ:2021-02-15 02:00:00

চট্টগ্রাম টেস্টে এক পেসার নিয়েই খেলতে নেমেছিল বাংলাদেশ। প্রথম ইনিংসের শুরুতেই ২ উইকেট নিয়ে স্পিন উইকেটের ভুল ভাঙান মোস্তাফিজুর রহমান। এরপর দিন যত গড়িয়েছে একজন পেসারের অভাব বোধ করেছে বাংলাদেশ।শেষ দিনে স্পিন যখন অকার্যকর হয়ে পড়েছিল কাইল মায়ার্সের সামনে তখন আরেকজন পেসার থাকলে অন্যরকমও হতে পারত ম্যাচটা।

ksrm

সেই থেকে শিক্ষা নিয়ে ঢাকা টেস্টে দুই পেসার খেলানোর কথা শোনা যাচ্ছিল। টেস্ট অধিনায়ক মুমিনুল হকও ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে ইংগিত দিয়েছিলেন, দুই পেসার খেলানো নিয়ে।

কিন্তু ম্যাচ শুরুর আগে দেখা গেল মোস্তাফিজের বদলে আরেক পেসার আবু জায়েদ রাহীকে নেয়া হয়েছে। দ্বিতীয় কোনো পেসার নেয়া হয়নি। পার্ট-টাইম মিডিয়াম পেসার

হিসেবে সৌম্য সরকারই ভূমিকা পালন করেন পেসারের।এ নিয়ে খেপেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। ঢাকা টেস্ট শেষে সংবাদ সম্মেলনে জানান, দুই পেসার খেলানোর কথাই বলা হয়েছিল দ্বিতীয় টেস্টে কিন্তু শেষে সেটা হয়নি।

‘চট্টগ্রামে দুই পেসার খেলার কথা ছিল খেলানো হয়নি। এখানেও অন্তত দুইজন খেলবে আমাকে কনফার্ম করেছে। কিন্তু খেলে নাই কেন? আমাকে তো বলা হচ্ছে খেলবে, পরে তো দেখি খেলছে না। ক্যাপ্টেন আর কোচ (ডিসিশন মেকার) এখানে আর আমরা কেউ নাই তো আর। জবাবদিহি চাইবো সবার কাছে অবশ্যই। শুধু ক্যাপ্টেন আর কোচ না। সবার কাছে চাইবো।’

....