আল্লুর পারিশ্রমিক একলাফে ১০০ কোটি!

‘পুষ্পা: দ্য রাইজ’ ছবির অসাধারণ সফলতার পর আল্লু অর্জুনের জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া। ‘পুষ্পা’র ম্যানারিজমে মোহিত নয় থেকে নব্বই। এই ছবির চূড়ান্ত সফলতার পর এক বড়সড় প্রকল্পের হাতছানি এই দক্ষিণি তারকার সামনে। আর আল্লুর পারিশ্রমিকও একলাফে দ্বিগুণ বাড়তে চলেছে।


‘পুষ্পা’ ছবির অসামান্য সফলতা দক্ষিণি তারকা আল্লু অর্জুনের ভাগ্যের চাকা অনেকটাই ঘুরিয়ে দিয়েছে। অতিমারির কাছেও ‘মাথা নত’ করেনি সুকুমার পরিচালিত ‘পুষ্পা’। করোনার মধ্যে ৩০০ কোটির গণ্ডি পেরিয়েছে আল্লু অভিনীত এই ছবি।

‘পুষ্পা’র দুর্দান্ত সফলতার পর আল্লুর ঝুলিতে এখন বেশ কয়েকটা বড় প্রকল্প। আর রাতারাতি তাঁর বাজারদরও অনেকটা বেড়ে গেছে। নির্মাতারা আল্লুকে ছবিতে নেওয়ার জন্য যেকোনো পারিশ্রমিক দিতে এখন প্রস্তুত।

জানা গেছে, পরিচালক অ্যাটলির সঙ্গে একটি ছবি করতে চলেছেন এই দক্ষিণি তারকা। লাইকা প্রোডাকশন এই ছবি প্রযোজনা করতে চলেছে। দক্ষিণের এই প্রযোজনা সংস্থা আল্লুকে এ ছবির জন্য ১০০ কোটি রুপির প্রস্তাব দিয়েছে বলে খবর। এদিকে ‘পুষ্পা’ ছবির জন্য এই দক্ষিণি তারকা ৫০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন। আর সামনের ছবিতে তিনি নাকি নিচ্ছেন ১০০ কোটি রুপি! দক্ষিণের খ্যাতনামা পরিচালক অ্যাটলি এর আগে ‘থেরি’, ‘মার্শাল’, আর ‘বিজিল’–এর মতো সুপারহিট ছবি উপহার দিয়েছেন। আর তাই সবাই আশাবাদী যে অ্যাটলি আর আল্লুর জুটি চমকে ভরা থাকবে। এদিকে দক্ষিণি সুপারস্টার আল্লু অর্জুন বলিউডে অভিনয় করার জন্য প্রস্তুত।

হিন্দি ছবির দুনিয়ায় নিজের অভিষেকের প্রসঙ্গে আল্লু বলেছেন, ‘বলিউড থেকে আমি একাধিক ছবির প্রস্তাব পেয়েছি। কিন্তু এসব ছবির চিত্রনাট্য আমাকে সেভাবে উৎসাহিত করতে পারেনি। আর তাই আমি “না” বলে দিয়েছি। তবে আমি হিন্দি ছবিতে অভিনয়ের জন্য প্রস্তুত। আমি এখন একটা ভালো চিত্রনাট্যের অপেক্ষায় আছি।’

তবে হিন্দি ছবিতে অভিনয়ের ক্ষেত্রে এই দক্ষিণি তারকার একটা শর্ত আছে। তিনি বলেছেন, ‘দুটো নায়কের ছবিতে আমি অভিনয় করতে চাই না। আর এক নায়কের ছবি বা ছবির গল্প আমাকে ঘিরে হবে, এ ধরনের হিন্দি ছবিতে আমি কাজ করতে চাইব।’

মন্তব্য করুন






আর্কাইভ