ইলহামের ছবি প্রকাশ্যে আনলেন তিশা-ফারুকী

বিয়ের এক যুগে এসে সন্তান গ্রহণ করেছেন খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। গত ৫ জানুয়ারি তাদের কোল আলো করে আসে একটি কন্যা সন্তান। তার নাম রেখেছেন ইলহাম নুসরাত ফারুকী। জন্মের পর থেকে সন্তানকে একান্ত নিজেদের মতো করে বড় করছেন তিশা-ফারুকী দম্পতি। মেয়ের ছবি পর্যন্ত প্রকাশ করেননি।

অবশেষে জন্মের সাত মাস পর মেয়ে ইলহামকে ভক্তদের সামনে আনলেন তারা। গতকাল শনিবার ফেসবুকে মেয়ের সঙ্গে তোলা ছবি পোস্ট করেছেন তিশা। একটি ছবিতে দেখা যায়, তিশার কোলে পরম আদুরে চাহনিতে চেয়ে আছে ছোট্ট ইলহাম। আরেকটি ছবিতে ফুটে উঠেছে ফারুকীর পিতৃত্বের সীমাহীন আনন্দ। কন্যাকে তিনি দুহাত দিয়ে আকাশের দিকে তুলে ধরে আছেন। বাবা-মেয়ের মুখে প্রাণোচ্ছ্বল হাসি। এছাড়া আরেকটি ছবিতে তিশা ও ফারুকী দুজনই ক্যামেরাবন্দি হয়েছেন কন্যার সঙ্গে। তবে সেখানে ইলহামের চেহারা দেখা যাচ্ছে না।

কন্যাকে সামনে আনার জন্য তিশা-ফারুকী বেছে নিলেন বিশেষ দিন। আজ তাদের বিবাহবার্ষিকী। ২০১০ সালের এই দিনেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। ছবিগুলোর ক্যাপশনে তিশা লিখেছেন, দেখতে দেখতে বিয়ের ১২ বছর কাটিয়ে দিলাম। এই ১২ বছর সংসার জীবনের সবচাইতে সুন্দর উপহার আমাদের কন্যা ইলহাম নুসরাত ফারুকী। আলহামদুলিল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন। তিশা-ফারুকীর বিবাহবার্ষিকী, সঙ্গে তাদের কন্যার প্রথম ছবি দেখে ভীষণ উচ্ছ্বসিত অনুসারীরা। অভিনেত্রীর পোস্টে মাত্র ৩৬ মিনিটে ৫৭ হাজারের বেশি রিঅ্যাকশন এসেছে। মন্তব্যের সংখ্যা ছাড়িয়েছে আড়াই হাজার।

মন্তব্য করুন






আর্কাইভ