ছয় ম্যাচের গোল খরা কাটানোর পর স্বস্তিতে রোনালদো

ক্রিস্টিয়ানো রোনালদো কি হঠাৎ করে গোল করা ভুলে গিয়েছিলেন? এক-দুই ম্যাচ নয় টানা ছয় ম্যাচে গোল না পাওয়া তার জন্য ছিল ভীষণ অস্বস্তির। অবশেষে ব্রাইটনের বিপক্ষে ফুরায় সে অপেক্ষা। ৫৮৭ মিনিট গোলবিহীন থাকার পর চেনা উল্লাসে মাতার সুযোগ মেলে পর্তুগিজ মহাতরকার।

ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে মঙ্গলবার রাতে ব্রাইটন ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনের বিপক্ষে ম্যানচেস্টার ইউনাইটেড জেতে ২-০ গোলে। তাতে একটি গোল;সিআরসেভেনের।

ব্রাইটন অবশ্য প্রতিপক্ষের মাঠে দ্বিতীয়ার্ধের বেশিরভাগ সময় খেলেছে একজন কম নিয়ে। দলের হয়ে ৫১ মিনিটে গোল করেন রোনালদো। যোগ করা সময়ে ব্যবধান বাড়ান ব্রুনো ফার্নান্দেজ।

বিরতির আগে গোলশূন্য থাকার পর ঘুরে দাঁড়ায় ইউনাইটেড। স্কট ম্যাকটমিনের পাস থেকে বল পেয়ে এক ডিফেন্ডারকে কাট্যে বাঁকানো শটে জাল খুঁজে নেন বিশ্বের অন্যতম সেরা ফুটবল তারকা। খানিক পর লাল কার্ড দেখেন অ্যান্তই ইয়েলাংয়া। এরপর ব্রাটনের পক্ষে ম্যাচে ফেরা সম্ভব ছিল না। এই জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলে চারে উঠে এসেছে ইউনাইটেড।

দলের জয়ের পর টুইটারে নিজের স্বস্তির কথা জানিয়েছেন রোনালদো,; 'ছন্দ পেলাম। হাল ছেড়ে দেইনি। ছন্দে ফেরার পথ ছিল একটাই- কঠোর পরিশ্রম, চেষ্টা। বাকিটা উদযাপন।'

মন্তব্য করুন






আর্কাইভ